শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আলীকদমে শীতকম্বল বিতরণ অনুষ্ঠিত। আজ কলকাতায় আসাউদ্দিন ওয়ারিস সভার অনুমতি দিল না পুলিশ জামালপুরে এভার গ্রীন লাইফ জেনারেল হাসপাতাল লিঃ এ কেমো থেরাপি উদ্বোধন শ্রীবরদী এপি’র উদ্যোগে শিশু সুরক্ষায় ফোকাস গ্রুপ আলোচনা অনুষ্ঠিত। একসঙ্গে দুই সিনেমায় আসিফ নূর চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি’র বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আনোয়ার হোসেন ডলার ও সাধারণ সম্পাদক পদে হামিদুল হক নির্বাচিত ফুলবাড়ীতে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার বিষয়ক সভা অনুষ্ঠিত বাহুবলে মাটি উত্তোলন ও পরিবহনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ পবা উপজেলা পরিষদে শূন্য চেয়ারম্যান পদে উপনির্বাচন উপলক্ষে আরএমপির দিকনির্দেশনা।

একুশে ফেব্রুয়ারি উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি

পাবলিক বাংলা প্রেস ডেক্স : / ৩২ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১, ১১:২৭ অপরাহ্ন

একুশে ফেব্রুয়ারি উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি

পাবলিক বাংলা ডেক্স : অমর একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ।

কর্মসূচির মধ্য রয়েছে- একুশে ফেব্রুয়ারি ভোর সাড়ে ৬ টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু ভবনসহ সারাদেশে সংগঠনের সকল শাখা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন।

সকাল ৭ টায় কালো ব্যাজ ধারণ, প্রভাতফেরি সহকারে আজিমপুর কবরস্থানে ভাষা শহীদদের কবরে ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন।

এছাড়াও ২২ ফেব্রুয়ারি বিকেল ৪ টায় আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ২৩ বঙ্গবন্ধু এভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হয়ে শেখ হাসিনা বক্তব্য দেবেন।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক বিবৃতিতে ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সকল কর্মসূচি যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে পালনের জন্য আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনসমূহের সর্বস্তরের নেতাকর্মীর প্রতি আহ্বান জানিয়েছেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ