শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জ ৩ নির্বাচনী এলাকা আলীকদমে মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। নরসিংদী জেলার পলাশের আওয়ামীলীগের দুর্গ আনোয়ার আশরাফ খান দীলিপ, সৈয়দ জাবেদ হোসেন বান্দরবানের লামায় যত্রতত্র মাটি কাটার মহোৎসব চলছে :প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী। নরসিংদীর মাধবদীতে ককটেল বিস্ফোরণ করে এক রাতে দুই বাড়িতে ডাকাতি সভাপতি পদে এড. আবদুল বাছেদ ও এড. মোহাম্মদ শহিদুল্লাহ মিঞা সাধারণ সম্পাদক নির্বাচিত ইউনিটি ক্লাব ভোগতেরার কমিটি অনুমোদন ; কেশবপুরে পৌরসভার ৯ নং ওয়ার্ডের মহিলা ভোটারদের সাথে, পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুলের মতবিনিময় পুলিশ সুপার প্রলয় কুমারের করোনা ভাইরাস থেকে সুস্থতা ও বিশ্ব মঙ্গল কামনায় পলাশে সনাতন সম্প্রদায়ের প্রার্থনা। জুড়ী থানার পুলিশের উদ্যোগে করোনাভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায়, আজ থেকে মাস্ক সাপ্তাহ শুরু।

ইসলামপুরে নো মাক্স নো সার্ভিসের উদ্বোধন করলেন

মো: হোসেন আলী শাহ্ ফকির ইসলামপুর,জামালপুর। ১৮.১১.২০২০ / ৪ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ৯:৩১ অপরাহ্ন

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মাজহারুল ইসলাম

মো: হোসেন আলী শাহ্ফকির, ইসলামপুর (জামালপুর)প্রতিনিধি:

প্রধানমন্ত্রীশেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী জামালপুরের ইসলামপুর উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে নো মাস্ক, নো সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। নো মাস্ক, নো সার্ভিস নীতি বাস্তবায়নের জন্য বুধবার (১৮ নভেম্বর) সকালে উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মাজহারুল ইসলাম ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন । এ সময় উপস্থিত ছিলেন ইসলামপুর প্রেস মিডিয়া সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক কোরবান আলী, সাংবাদিক রুহুল আমীন হারুন, হোসেন আলী শাহ্ ফকির, এস.এম. হোসেন রানা প্রমুখ।

মত বিনিময় শেষে সাংবাদিক, সরকারী, বেসরকারী কর্মচারীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার এস. এম. মাজহারুল ইসলাম বলেন, শীত মৌসুমে করোনার সংক্রমণ বাড়তে পারে, এমন আশঙ্কায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সরকার। ‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়ন করতে প্রয়োজনে সামাজিক আন্দোলন, প্রচারাভিযান। তিনি আরও বলেন, মাস্ক ছাড়া কাউকে সরকারী ও বেসরকারী অফিসগুলোসহ দোকানপাটে সেবা দেওয়া হবে না। যারা এই নির্দেশ অমান্য করবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। পরে তিনি ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ