রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মৌলভীবাজারের কুলাউড়ায় ৯ম ত্রৈ-বার্ষিক স্কাউট কাউন্সিল সভা অনুষ্ঠিত ছাত্রলীগ নেতা আনুর ৭ম মৃত্যু বার্ষিকী পালিত গাজীপুরের কালীগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুমিল্লার প্রথম মুক্তাঞ্চলে “মুক্তিযুদ্ধ জাদুঘর” নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন। দাগনভূঞা কামু পাটোয়ারী বাড়ির বাৎসরিক মিলনমেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সিংড়া বোয়ালিয়া আওয়ামীলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভা ২০২০ অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য ধ্বংস ঠাকুরগাঁওয়ে শিশুকে একাধিকবার ধর্ষণ,বিচার চাওয়ার মাকে হত্যার হুমকি ঘোড়াশালে ১০০ বছর পর রাধাকৃষ্ণ মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন

যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে চাঁপাইনবাবগঞ্জের প্রকৌশলী শহিদুল ইসলাম সরকার

ফেরদৌস সিহানুক শান্ত :: চাপাঁই নবাবগঞ্জ : / ৩১ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০, ৮:১৪ অপরাহ্ন

যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে চাঁপাইনবাবগঞ্জের প্রকৌশলী শহিদুল ইসলাম সরকার

ফেরদৌস সিহানুক শান্ত : চাঁপাইনবাবগঞ্জ  :: বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে কার্য নির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের সাবেক ছাত্রনেতা প্রকৌশলী শহিদুল ইসলাম সরকার।

শনিবার (১৪ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রকৌশলী শহিদুল ইসলাম সরকারের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পৌর এলাকার সরকারপাড়া মহল্লায়। তিনি সম্ভ্রান্ত সরকার বংশের বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মরহুম নুর মোহাম্মদের ছেলে এবং চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম ইকবাল মাহমুদ খাঁনের জামাই।

প্রকৌশলী শহিদুল ইসলাম সরকার ছাত্র জীবনে চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ সরকারি কলেজ ও পরবর্তীতে রাজশাহী প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করেন। রুয়েটে শিক্ষাকালীন সময়ে ছাত্রলীগের একনিষ্ঠ কর্মি ছিলেন শহিদুল। পরবর্তীতে হামিদ হলের সভাপতি এবং রুয়েট ছাত্রলীগের দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেন।

বর্তমানে তিনি একটি কনস্ট্রাকশন ফার্মের নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করছেন। তিনি বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের নির্বাহী সদস্য এবং ইন্জিনিয়ারিং ইনিস্টিউট বাংলাদেশের সিভিল ডিভিশনের নির্বাচিত সাবেক সদস্য। তিনি রুয়েট সিভিল এলামনাই এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং প্রেসিডেন্ট ইলেক্ট রোটারি ক্লাব অব বনানী মডেল টাউনের সদস্য। এছাড়াও তিনি একজন সৎ, মেধাবী, সমাজসেবক প্রকৌশলী হিসেবে দীর্ঘদিন হতে দায়িত্ব পালন করছেন।

প্রকৌশলী শহিদুল ইসলাম সরকার বলেন, আমি ছাত্রজীবন হতেই ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগের বিভিন্ন পদে থেকে সততা ও নিষ্ঠার সহিত সঠিকভাবে দায়িত্ব পালন করেছি। আর এতে সততার পুরস্কার হিসেবে আমাকে যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে বলে আমি মনে করি। আগামীতে দলের প্রতি আমার আস্থার প্রতিদান দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ