শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জ ৩ নির্বাচনী এলাকা আলীকদমে মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। নরসিংদী জেলার পলাশের আওয়ামীলীগের দুর্গ আনোয়ার আশরাফ খান দীলিপ, সৈয়দ জাবেদ হোসেন বান্দরবানের লামায় যত্রতত্র মাটি কাটার মহোৎসব চলছে :প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী। নরসিংদীর মাধবদীতে ককটেল বিস্ফোরণ করে এক রাতে দুই বাড়িতে ডাকাতি সভাপতি পদে এড. আবদুল বাছেদ ও এড. মোহাম্মদ শহিদুল্লাহ মিঞা সাধারণ সম্পাদক নির্বাচিত ইউনিটি ক্লাব ভোগতেরার কমিটি অনুমোদন ; কেশবপুরে পৌরসভার ৯ নং ওয়ার্ডের মহিলা ভোটারদের সাথে, পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুলের মতবিনিময় পুলিশ সুপার প্রলয় কুমারের করোনা ভাইরাস থেকে সুস্থতা ও বিশ্ব মঙ্গল কামনায় পলাশে সনাতন সম্প্রদায়ের প্রার্থনা। জুড়ী থানার পুলিশের উদ্যোগে করোনাভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায়, আজ থেকে মাস্ক সাপ্তাহ শুরু।

নাটোরের বড়াইগ্রামে গাঁজা সেবনে বাধা দেওয়ায় চাকু মেরে জখম করেছে মাদকসেবী রা

রেজাউল করিম মৃধা : নাটোর থেকে / ১৮৯২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১১ অক্টোবর, ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

নাটোরের বড়াইগ্রামে গাঁজা সেবনে বাধা দেওয়ায় চাকু মেরে জখম করেছে মাদকসেবী রা ।

মোঃ রেজাউল করিম মৃধা :: নাটোর প্রতিনিধি ::
১১ অক্টোবর রবিবার ২০২০ ::

নাটোরের বড়াইগ্রামে গাঁজা সেবন করতে বাধা দেওয়ায় মনিরুজ্জামান (৪০) নামে একজনকে চাকু মেরে গুরুতর জখমের ঘটনা ঘটেছে।আহত মনিরুজ্জামান (৪০) বড়াইগ্রাম ইউনিয়নের নিচিন্তপুর গ্রামের মৃত আব্দুল আজিজ মাষ্টারের ছেলে।
আজ ১১ অক্টোবর রবিবার বিকেল ৩ ঘটিকার দিকে বড়াইগ্রাম ইউনিয়নের নিচিন্তপুর গ্রামে এই ঘটনা ঘটে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায় উপজেলার রওশনপুর গ্রামে আমজাদের বাড়ির পিছনের কলাবাগানে দিন মজুরের কাজে যায় মনিরুজ্জামান ও হান্নান। আর সেই কলাবাগানে নিয়মিত গাঁজা সেবন করতে আসা রওশনপুর গ্রামের আহাদ মোল্লার ছেলে আমজাদ হোসেন (৩৫) ,সাইদুল ইসলামের ছেলে সাগর হোসেন (৩০) এবং উপলশহর গ্রামের শামসুল ইসলামের ছেলে শাহিন আলম (৩০) ।
সেখানে তাদের প্রতিদিনের ন্যায় গাঁজা সেবন করতে দেখে বাধা দেয় মনিরুজ্জামান। আর এতে ক্ষিপ্ত হয়ে সাগর তাকে খারাপ ভাষায় গালাগালি দিয়ে বলে , আমরা গাঁজা খাবো, এমন কোন বাপের ব্যাটা নাই যে আমাদের বাধা দেয়।
কথা কাটাকাটির এক পর্যায়ে আমজাদ হোসেন উত্তেজিত গাঁজা কাটার চাকু মনিরুজ্জামানের বাম পাজরে ডুকিয়ে দেয় এবং তার আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ঘটনাস্থলেই মোটরসাইকেল রেখে তারা পালিয়ে যায়।
মনিরুজ্জামানকে গুরুতর আহত অবস্থায় বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করেন।
এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস জানান,বিষয়টি শুনেছি আসামিদেরকে গ্রেফতারের জন্য জোর তৎপরতা চলছে ।

মোঃ রেজাউল করিম মৃধা
নাটোর প্রতিনিধি
১১ অক্টোবর রবিবার ২০২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ