সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লেবানন প্রবাসী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু!  কেশবপুরে বিদ্যালয়গামী মেয়ে শিশুর মা’দের মাঝে নগদ অর্থ ও হাইজিং উপকরণ বিতরণ  চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য ধ্বংস  সিংড়া বোয়ালিয়া আওয়ামীলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভা ২০২০ অনুষ্ঠিত মৌলভীবাজারের কুলাউড়ায় ৯ম ত্রৈ-বার্ষিক স্কাউট কাউন্সিল সভা অনুষ্ঠিত। মাদারগঞ্জে পুনরায় যুবলীগের সভাপতি ফরিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম নির্বাচিত  জুড়ীতে জাতীয় পার্টি নেতা মরহুম তারা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্টিত শ্রীরবরদী ইট ভাটার পাহারাদারদের লাশ উদ্ধার  গাজীপুরের কালীগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শীতলক্ষ্যা নদীতে ঝাটির নিচে আটকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু //

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধসভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম / ৭৬ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ২:৪৩ অপরাহ্ন

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার :

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধসভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার সময় চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম এঁর সভাপতিত্বে চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলসেডে আগস্ট/২০২০ মাসের কল্যান সভা এবং দুপুর ১: ৩০ মিনিটের সময় জুলাই/২০২০ মাসের অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উক্ত কল্যাণ সভায় সকল পর্যায়ের অফিসার ফোর্সদের সুবিধা- অসুবিধা আলোচনা সহ গত মাসের কল্যাণ সভায় উপস্থাপিত সকল সমস্যা সমাধান ও গৃহীত পদক্ষেপ সম্পর্কে আলোচনা করেন।

চুয়াডাঙ্গা জেলা পুলিশ হতে অবসর গ্রহণকারী কনস্টেবল/৩২৫ মোঃ নজরুল ইসলাম এবং কনস্টেবল/৭২১ মোঃ ইদ্রিস আলী সুনাম ও দক্ষতার সাথে চাকরি করায় তাদের হাতে পুলিশ সুপার মহোদয় উপহার সামগ্রী তুলে দেন।

চুয়াডাঙ্গা জেলার মুন্সিগঞ্জ পুলিশ ক্যাম্পে কর্তব্যরত অবস্থায় গত ২৩.৮.২০২০ খ্রিঃ তারিখ সকাল ০৯:২৫ ঘটিকায় মৃত্যুবরণকারী কনস্টেবল/১৮৭ আব্দুল হান্নান এর অকাল মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন সহ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

পরিশেষে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম ও পুলিশ হাসপাতাল, চুয়াডাঙ্গায় কর্মরত ডাক্তার বিশ্বব্যাপী মহামারী নোভেল ‘করোনা ভাইরাস’ প্রতিরোধ ও সচেতন হওয়ার জন্য উপস্থিত অফিসার ফোর্সদের দিক-নির্দেশনা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ