মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে হিলি স্থলবন্দরে আমদানী-রপ্তানি বন্ধ। শুভ জন্ম দিন ফোগ্য মার্মা চেয়ারম্যান ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদ। কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলামের আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ কুলাউড়া থেকে ওয়ারেন্টভুক্ত ১জন আসামী কে আটক করেন জুড়ী থানা পুলিশ রাজশাহী জেলা প্রশাসকের সাথে মতোবিনিময় সভা করেন – রাজশাহী মডেল প্রেসক্লাব ঢাকা মহানগর উওর বঙ্গবন্ধু ছাত্রযুব প্রজন্মলীগের কমিটিতে নোয়াখালীর সালেহ রিজিওয়ান দামুড়হুদায় আধুনিক পদ্ধতিতে রবি মৌসুমে বোরো ধান সমলয়ে চাষাবাদ ব্লক প্রদর্শনীর শুভ উদ্বোধন ও আলোচনা সভা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দেশীয় ছোট মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ নড়াইল ও কালিয়ার পৌরসভার নির্বাচন মেয়র প্রার্থীদের হলফনামা মাদারীপুরের রাজৈরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

পুলিশি মিথ্যা মাদক মামলার স্বীকার বাবুগঞ্জ উপজেলা সন্তান ছাত্রলীগ কর্মী মিলন ইসলাম তিব্র

প্রতিবেদকের নাম / ১২৪৯ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২৭ জুলাই, ২০২০, ৫:৫২ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ

বরিশাল বাবুগঞ্জ এর সন্তান ও ছাত্রলীগ এর একজন সক্রিয় কর্মী মিলন ইসলাম তিব্র পুলিশি মিথ্যা মামলার শিকার হয়ে বর্তমান জেলে।
গত ২০/০৭/২০২০ তারিখে ৮:০০ ঘটিকায় বাবুগঞ্জ বাজার সংলগ্ন,। , বাবুগঞ্জ থানা পুলিশ এস আই ফজলুল ও এস আই সিহাব কর্তৃক একটি গ্রেফতারের ঘটনা ঘটে। এ ঘটনায় আটক করা হয় মোঃ মিলন কবিরাজ (২০) কে। জানা যায়, আটক পূর্বে অভিযুক্ত মোঃ মিলন ইসলাম তিব্র ও মোঃ রুপম কাজী (২০) কে তল্লাশি করা হয়। তাদের সাথে অনৈতিক কিছু না পাওয়া সত্ত্বেও তাদের ছেড়ে না দিয়ে অপেক্ষা করতে বলা হয়। অতঃপর এস আই ফজলুল ‘ এস আই সিহাব এর সহযোগিতা নিয়ে, এস আই ফজলুল নিজ পকেট থেকে সামান্য গাঁজা বের করে একটি টিস্যুতে নেয়। অতঃপর এস আই ফজলুল হেটে অভিযুক্ত মিলন কবিরাজ এর পিছনে গিয়ে, এস আই ফজলুলের এর হাতে থাকা গাঁজাকে, অভিযুক্ত মিলন কবিরাজের বলে অভিযোগ করেন । অথচ সংগৃহীত সি সি ক্যামেরার ফুটেজে দেখা যায়, এই দুই পুলিশ কর্মকর্তা তাদের নিজেদের পকেট থেকে গাঁজা দিয়ে সাধারণ ছাত্রদের আটক করে। অতপর মিলনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। গোপনীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত মিলন কবিরাজ এর সাথে থাকা রুপম কাজী কে ৫০০০ টাকার বিনিময়ে ঘটনা স্থল থেকে ছেরে দেয়া হয়। এদ্বারা আজ ছাত্র সমাজ প্রশ্নবৃদ্ধ যে তারা কি আজ প্রশাসন এর কাছে সুরক্ষিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ