মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব-৫,এর অভিযান পিস্তল-ম্যাগজিন সহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে সিআইডি হাতে ৭ জন আসামী গ্রেপ্তার প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ছবি ও ভিডিও চিত্র ধারণ এবং ৩ লক্ষ টাকা চাঁদাদাবী করায় গ্রেফতার ১, বাইডেন প্রশাসনের ফারাহ্ আহমেদ ড. মঈন খানের ভাগ্নি সাভারে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদণ্ড ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে হিলি স্থলবন্দরে আমদানী-রপ্তানি বন্ধ। শুভ জন্ম দিন ফোগ্য মার্মা চেয়ারম্যান ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদ। কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলামের আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ কুলাউড়া থেকে ওয়ারেন্টভুক্ত ১জন আসামী কে আটক করেন জুড়ী থানা পুলিশ

বাংলাদেশে শিক্ষা জাতীয়করণের লক্ষ্যে ঐক্যের আহবান যানিয়েছেন, মোঃ অলি আজাদ

প্রতিবেদকের নাম / ১৬৬৬ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২০ জুলাই, ২০২০, ৫:০১ অপরাহ্ন

বাংলাদেশে শিক্ষা জাতীয়করণের লক্ষ্যে ঐক্যের আহবান যানিয়েছেন, মোঃ অলি আজাদ।

সোহরাব আলী সরকার,কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি।
শিক্ষক সংগঠনের সকল নেতৃবৃন্দকে একত্রে বসার আহবান জানিয়েছেন “বাংলাদেশ শিক্ষা জাতীয়করণ পরিষদ”-এর প্রতিষ্ঠাতা-সভাপতি মোঃ অলি আজাদ।

তিনি তাঁর ফেসবুক টাইম লাইনে ১৫/০৭/২০ রাতে এই পোস্ট দিয়ে এই আহবান জানান। পোস্টে তিনি তাঁর মোবাইল নম্বরঃ ০১৭২৪৮৬৭২২২ লিখেছেন। পর তিনি অসংখ্য ফোন পাচ্ছেন এবং শিক্ষকরা তাঁকে সাহস যুগিয়ে চলেছেন। তাঁর পোস্ট শিক্ষকদের টাইম লাইনে শেয়ার করছেন এবং বিভিন্ন গ্রুপেও শেয়ার করছেন।
করোনাকালীন সময়ে সরাসরি বসে মিটিং করা না গেলেও জুম কনফারেন্সের মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে ভার্চুয়াল মিটিং করার ব্যপারে উৎসাহ দিচ্ছেন।

সাধারণ শিক্ষকদের মধ্যে একটি জাগরণ তৈরী হয়েছে। এখন বিভিন্ন শিক্ষক নেতৃবৃন্দ ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে জাতীয়করণের কাজে হাত দিলে নিশ্চয়ই সফল হবেন বলে বেসরকারী শিক্ষক মো :অলি আজাদ দৃঢ় আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ