শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আলীকদমে শীতকম্বল বিতরণ অনুষ্ঠিত। আজ কলকাতায় আসাউদ্দিন ওয়ারিস সভার অনুমতি দিল না পুলিশ জামালপুরে এভার গ্রীন লাইফ জেনারেল হাসপাতাল লিঃ এ কেমো থেরাপি উদ্বোধন শ্রীবরদী এপি’র উদ্যোগে শিশু সুরক্ষায় ফোকাস গ্রুপ আলোচনা অনুষ্ঠিত। একসঙ্গে দুই সিনেমায় আসিফ নূর চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি’র বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আনোয়ার হোসেন ডলার ও সাধারণ সম্পাদক পদে হামিদুল হক নির্বাচিত ফুলবাড়ীতে পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার বিষয়ক সভা অনুষ্ঠিত বাহুবলে মাটি উত্তোলন ও পরিবহনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ পবা উপজেলা পরিষদে শূন্য চেয়ারম্যান পদে উপনির্বাচন উপলক্ষে আরএমপির দিকনির্দেশনা।

মাহফুজের নির্দেশনায় শরীফ-শাকিলা

মারুফ সরকার : বিনোদন রিপোর্টার / ৩৫ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১, ৪:৫৯ অপরাহ্ন

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : নির্মাতা মাহফুজ ইসলামের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় সম্প্রতি নির্মিত হয়েছে ‘বুড়ি’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। দ্যা মার্ট বাংলাদেশ নিবেদিত কো-স্পন্সর হিসাবে পাশে ছিলেন ম্যাগনিফিক বিউটিমার্ট। এতে অভিনয় করেছেন শরীফ খান ও শাকিলা আক্তার। চিত্রগ্রহণে ছিলেন মোঃ সোলাইমান। ভালোবাসা দিবস উপলক্ষে ক্রোকাস ফিল্মস ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে।

এ প্রসঙ্গে মাহফুজ ইসলাম বলেন, ভালোবাসা প্রত্যেকটি মানুষের জীবনে আসে আবার চলে যায় এটাই বাস্তবতা। দীর্ঘ তিন বছর সম্পর্ক এরপর হারানো ভালোবাসার সেই মানুষটার সাথে সাত বছর পর হঠাৎ ফের দেখা, তারপর কি হল? সেই গল্পই আমরা দেখবো স্বল্পদৈর্ঘ্য ‘বুড়ি’ চলচ্চিত্রে। আশা করছি দর্শক গল্পটি পছন্দ করবে।

শরীফ খান বলেন, সত্যি কথা বলতে এই গল্পটি যেদিন শুনি সেইদিন আমার চোখের পানি ধরে রাখতে পারিনি। ভালবাসা দেখা যায় না, অনুভব করা যায়। সাতটা বছর না পাওয়ার ব্যথা। সব মিলিয়ে ভালো একটি কাজ হয়েছে। আশা রাখছি দর্শক নিরাশ হবে না।

শাকিলা আক্তার বলেন, আমার চরিত্রের নাম রুমা। কতটুকু সেই চরিত্রের মধ্যে ঢুকতে পেরেছি জানি না তবে রুমার জীবনের ব্যথা নিয়ে অভিনয়টা করার চেষ্টা করেছি। পরিচালক মাহফুজ ইসলাম ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ। কাজটি ভালো ভাবে উপস্থাপনা করতে সে অনেক সহায়তা করেছে। আশা করি এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দেখলে সবারই মনে নাড়া দিবে।

মারুফ সরকার
বিনোদন প্রতিনিধি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ