শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:১৬ অপরাহ্ন

বিশাল শোডাউনের মাধ্যমে ঘোড়াশালে মিছিল-গণসংযোগে প্রচার চালালেন মেয়র প্রার্থী শরীফুল হক

পলাশ (নরসিংদী) থেকে : / ৬৫ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ৭:৪০ অপরাহ্ন

পলাশ নরসিংদী থেকে।। নরসিংদীর ঘোড়াশাল পৌর নির্বাচন দু’মাস বাকি থাকলেও নির্বাচনী মিছিল আর গণসংযোগের মাধ্যমে আজ মঙ্গলবার ১৪ জানুয়ারী ২০২১ ঘোড়াশালে আগাম প্রচার চালালেন আওয়ামী লীগ সমর্থিত পৌর প্রার্থী বর্তমান মেয়র শরীফুল হক।

এই দিন বিকাল ৪টায় পৌর এলেকার বিভিন্ন ওয়ার্ড থেকে আসা শত শত আওয়ামী লীগ নেতা কর্মী এবং সমর্থকরা স্হানীয় পৌর ঈদগাহ মাঠে জড়ো হয়ে মিছিল শুরু হয়। এতে নেতৃত্ব দেন শরীফুল হক ও পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। গণসংযোগ মিছিলটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেন।

তাছাড়া গণসংযোগ ও মিছিলে আরো অংশ নেন পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস এম শফি, যুগ্ম সাধারন সম্পাদক মানিক মিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আনোয়ার হোসেন আনু, পৌর আ: লীগ সহ-সভাপতি সাদেকুর রহমান, সাংগঠিক সম্পাদক কাউন্সিলার বিল্লাল হোসেন, পৌর কাউন্সিলারবৃন্দ এবং বিপুল নেতা কর্মীগণ।

মেয়র শরীফুল হকের সমর্থনে পৌরবাসীর স্বতফুর্ত অংশগ্রহনে একসময় মিছিলটি বিশাল আকার ধারন করে। মিছিলটি ঈদগাহ থেকে শুরু করে ঘোড়াশাল রেল স্টেশন, বাজার, বাংলাজুট, মিয়াপাড়া হয়ে পুনরায় ঈদগাহ এসে শেষ হয়।

এসময় এক পথসভায় শরীফুল হককে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন জাবেদ। তিনি তার বক্তব্যে পৌরবাসীর কাছে উন্নয়ণের স্বার্থে আগামী পৌর নির্বাচনে পুনরায় শরীফুল হক শরীফুলকে ভোট দিয়া নির্বাচিত করার জোড় আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ