শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন

রাজশাহীর ভদ্রাই দুটি দোকানে অগ্নিকাণ্ডে আহত ৩ জন

আকাশ সরকার,রাজশাহী ব্যুরোঃ / ৩৫ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ৫:৫২ অপরাহ্ন

রাজশাহীর ভদ্রাই দুটি দোকানে অগ্নিকাণ্ডে আহত ৩ জন

আকাশ সরকার,রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীর ভদ্রা ভাঙ্গড়ি পট্টিতে দুইটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানায় পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) বেলা আনুমানিক ১২ টার দিকে একটি দোকানে আগুন লাগে, পরে অপরটিতে ছড়িয়ে পড়ে আগুন। রাবি ফায়ার সার্ভিস এর একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আহত হয় ৩ জন,আহতরা হলেন- নগরীর বার রাস্তার মোড় এলাকার আইনুল হকের ছেলে মো: আলি হোসেন (৩০)। তিনি ওই ক্ষতিগ্রস্থ দোকানের মালিক। এছাড়া অপর আহতরা হলেন- নগরীর মিজানের মোড় এলাকার সেলিম হোসেন (২৪) ও শিশু মো: মিরাজ (১৩)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়- সকালে দোকান খোলার পর বিউটি আইরন স্টোরের মালিক আলী হোসেন ও তার শ্যালক মিরাজসহ সেলিম নামের অপর কর্মচারী শান মেশিনে কাজ করছিলেন। সে সময় শান মেশিনের ফলকার আগুন পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রাপাত হয় ।

এসময় পাশের দোকানের লোকজন ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা জানান, আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা ও স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরও জানান, শান মেশিনের ফুলকার আগুন পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রাপাত হয়।

বোয়ালিয়া থানার এএসআই শামিম বলেন- আহত তিন জনকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্তিতি স্বাভাবিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ