শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নাটোরের লালপুুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত নদী ভাঙনের মুখে ৫শ পরিবার ফুলবাড়ীতে ফ্রান্সে মহানবীর অবমাননার প্রতিবাদে বিক্ষোভ রোভার শাহাদাত হোসেনের বৃক্ষরোপন ও বাগান পরিচর্যা  বালুবাহী ট্রাকের চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু। দামুড়হুদার জয়রামপুরে বিভিন্ন সারের দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী অফিসার দিলারা রহমান  নড়াইলে রাসুল (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে লোহাগড়ায় প্রতিবাদ সমাবেশ  হবিগঞ্জের ৪ সাংবাদিকের নামে হয়রানি মূলক মিথ্যে মামলা ,প্রতিবাদে অলিপুরে মানববন্ধন পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীরা পাচ্ছেন না সুচিকিৎসা সেবা জবিতে ‘বাংলাদেশের উপন্যাসে দেশভাগ ও সাম্প্রদায়িক দাঙ্গা’ শিরোনামে পিএইচ.ডি সেমিনার অনুষ্ঠিত

নড়াইলে নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

আবুল কাশেম :: নড়াইল থেকে / ১৩৫ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৯:২৬ অপরাহ্ন

নড়াইলে নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

আবুল কাশেম :: নড়াইল জেলা প্রতিনিধি :: 

নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে’ এ শ্লোগানকে সামনে রেখে শেখহাটি নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ১৭ অক্টোবর শনিবার সকালে শেখহাটি মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত ওই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেখহাটি ক্যাম্প ইনচার্জ এস আই আলীমুজ্জামান । এ সময় তিনি নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং কার্যকর ভূমিকা রাখবে উল্লেখ করে বলেন, যেকোন সমস্যা কিংবা বিপদে বিট পুলিশিংকে অবহিত করুন।
বিট পুলিশিং সমাবেশে আরও বক্তব্য রাখেন জনাব বুলবুল আহমদ চেয়ারম্যান শেখহাটি ইউনিয়ন পরিষদ,জনাব বাবর হোসেন সভাপতি শেখহাটি মাধ্যমিক বিদ্যালয় ,উজ্জ্বল গাজী সমাজসেবক বাবুল বোরহান মেম্বর শি তিথি নন্দী প্রমুখ পুলিশের অন্যান্য কমকর্তাগন,জনপ্রতিনিধি,শিক্ষাক শিক্ষার্থী ওক্ষার্থী সচেতন নাগরিকবৃন্দসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া ও জেলার অন্যান্য উপজেলা গুলোতে। নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

SatSunMonTueWedThuFri
    123
45678910
       
    123
45678910
11121314151617
       
এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ