রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম

সারাদেশে ধর্ষণ ও সহিংসতা বন্ধের দাবীতে ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ।

এম.এইচ.ইমন জেলা প্রতিনিধি, পিরোজপুর। / ৯৩৩ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০, ৭:১০ পূর্বাহ্ন

নোয়াখালীর বেগমগঞ্জ সহ সম্প্রতি সারা দেশে ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগ। এ উপলক্ষে ৮ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল টি শুরু করে বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে উপজেলা ছাত্রলীগ কার্যালয়ের সামনে এসে শেষ করে। পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগীরের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক শাহিন গাজী, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ, সাবেক সাধারন সম্পাদক সাইফুর রহমান সোহাগ।
এসময় বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরিফুর রহমান টুটুল, বন্দর যুবলীগের সভাপতি হাসান মাহমুদ( সুমন), সাধারন সম্পাদক কামরুজ্জামান তুহিন সহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ধর্ষক-ধর্ষকই, তার কোন দল নেই। সে যত বড় ক্ষমতাশালী হোক না কেন তাকে দ্রত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। পারিবারিক বা সামাজিকভাবে আমরা যদি তাদের বয়কট করতে পারি তাহলে সমাজে নারীর প্রতি সহিংসতা ও ধর্ষণের ঘটনা কমে আসবে। বাংলাদেশ যুবলীগ ও ছাত্রলীগের কর্মী হিসেবে সব সময় এসব সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে সোচ্ছার কন্ঠে প্রতিবাদ করা সহ নির্যাতিতাদের পাশে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ