শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নাটোরের লালপুুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত নদী ভাঙনের মুখে ৫শ পরিবার ফুলবাড়ীতে ফ্রান্সে মহানবীর অবমাননার প্রতিবাদে বিক্ষোভ রোভার শাহাদাত হোসেনের বৃক্ষরোপন ও বাগান পরিচর্যা  বালুবাহী ট্রাকের চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু। দামুড়হুদার জয়রামপুরে বিভিন্ন সারের দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী অফিসার দিলারা রহমান  নড়াইলে রাসুল (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে লোহাগড়ায় প্রতিবাদ সমাবেশ  হবিগঞ্জের ৪ সাংবাদিকের নামে হয়রানি মূলক মিথ্যে মামলা ,প্রতিবাদে অলিপুরে মানববন্ধন পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীরা পাচ্ছেন না সুচিকিৎসা সেবা জবিতে ‘বাংলাদেশের উপন্যাসে দেশভাগ ও সাম্প্রদায়িক দাঙ্গা’ শিরোনামে পিএইচ.ডি সেমিনার অনুষ্ঠিত

রাণীশংকৈলে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যার চেষ্টায় চাঞ্চল্যকর সৃষ্টি

রানীশংকৈল : ঠাকুরগাঁর প্রতিনিধি : / ১৫১১ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০, ৫:৫৯ অপরাহ্ন

রাণীশংকৈলে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যার চেষ্টায় চাঞ্চল্যকর সৃষ্টি।

অভিশেখ চন্দ্র রায় রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে যৌতুকের টাকার জন্য মারপিট করে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।বর্তমানে গুরুতর আহত হয়ে ঐ নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী পরিবারটি।

থানায় দেওয়া অভিযোগ ও নির্যাতিত নারীর সাথে কথা বলে জানা যায়, বছর তিনেক আগে পৌরশহরের বন্দর পলাশ মার্কেট এলাকা সংলগ্ন বাসিন্দা নিরেন চন্দ দাসের ছেলে মিঠুন চন্দ্র দাসের(২৪) সাথে একই এলাকার প্রতিবেশী গোপাল চন্দ্র দাসের মেয়ে শ্রীমতি মনি দাসের(২১) বিয়ে হয়। বিয়ের সময় ছেলে পক্ষের চাহিদা অনুযায়ী ছয় লাখ টাকাসহ দুই লাখ টাকার স্বর্ণ খাট আলমারী টেলিভিশন উপহার হিসেবে ছেলে পক্ষকে দেন।

বিয়ে হওয়ার মাস তিনেক পর থেকে আরো যৌতুকের টাকার জন্য মেয়েটিকে নানাভাবে অন্যায় অত্যাচার করে স্বামীসহ শুশুর বাড়ির লোকজন। এছাড়াও মেয়েটি পড়াশুনা চলাকালীন সময়ে বিয়ে হলে পরবর্তীতে পড়াশুনা করতেও বাধা হয়ে দাড়ায় তার স্বামী। এমন অত্যাচার সইতে না পেরে মেয়েটি তার বাবার বাড়িতে আরো যৌতুকের টাকার জন্য গিয়ে উঠে।

গত ২৭ আগষ্ট পুনরায় স্বামীর বাড়িতে গেলে তার স্বামী তার কাছে যৌতুক বাবদ আরো ১ লাখ টাকা নিয়ে এসেছে কিনা জানতে চায়। স্ত্রী উত্তরে টাকা নিয়ে আসেনি জানালে। তার স্বামীসহ শুশুর-শাশুড়ি, দেবর মিলে তাকে বেদড়ক পিটিয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে। এসময় তার আত্নচিৎকারের প্রতিবেশীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষয়ে মনিদাসের স্বামী মিঠুন দাসের সাথে কথা বলতে তার মুঠোফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফিরোজ আলম বলেন, মেয়েটির মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের দাগ রয়েছে। সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার অফিসার ইনর্চাজ এস এম জাহিদ ইকবাল মুঠোফোনে বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

SatSunMonTueWedThuFri
    123
45678910
       
    123
45678910
11121314151617
       
এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ