শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নাটোরের লালপুুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত নদী ভাঙনের মুখে ৫শ পরিবার ফুলবাড়ীতে ফ্রান্সে মহানবীর অবমাননার প্রতিবাদে বিক্ষোভ রোভার শাহাদাত হোসেনের বৃক্ষরোপন ও বাগান পরিচর্যা  বালুবাহী ট্রাকের চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু। দামুড়হুদার জয়রামপুরে বিভিন্ন সারের দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী অফিসার দিলারা রহমান  নড়াইলে রাসুল (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে লোহাগড়ায় প্রতিবাদ সমাবেশ  হবিগঞ্জের ৪ সাংবাদিকের নামে হয়রানি মূলক মিথ্যে মামলা ,প্রতিবাদে অলিপুরে মানববন্ধন পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীরা পাচ্ছেন না সুচিকিৎসা সেবা জবিতে ‘বাংলাদেশের উপন্যাসে দেশভাগ ও সাম্প্রদায়িক দাঙ্গা’ শিরোনামে পিএইচ.ডি সেমিনার অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধসভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম / ৫০ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ২:৪৩ অপরাহ্ন

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার :

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধসভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার সময় চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম এঁর সভাপতিত্বে চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলসেডে আগস্ট/২০২০ মাসের কল্যান সভা এবং দুপুর ১: ৩০ মিনিটের সময় জুলাই/২০২০ মাসের অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উক্ত কল্যাণ সভায় সকল পর্যায়ের অফিসার ফোর্সদের সুবিধা- অসুবিধা আলোচনা সহ গত মাসের কল্যাণ সভায় উপস্থাপিত সকল সমস্যা সমাধান ও গৃহীত পদক্ষেপ সম্পর্কে আলোচনা করেন।

চুয়াডাঙ্গা জেলা পুলিশ হতে অবসর গ্রহণকারী কনস্টেবল/৩২৫ মোঃ নজরুল ইসলাম এবং কনস্টেবল/৭২১ মোঃ ইদ্রিস আলী সুনাম ও দক্ষতার সাথে চাকরি করায় তাদের হাতে পুলিশ সুপার মহোদয় উপহার সামগ্রী তুলে দেন।

চুয়াডাঙ্গা জেলার মুন্সিগঞ্জ পুলিশ ক্যাম্পে কর্তব্যরত অবস্থায় গত ২৩.৮.২০২০ খ্রিঃ তারিখ সকাল ০৯:২৫ ঘটিকায় মৃত্যুবরণকারী কনস্টেবল/১৮৭ আব্দুল হান্নান এর অকাল মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন সহ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

পরিশেষে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম ও পুলিশ হাসপাতাল, চুয়াডাঙ্গায় কর্মরত ডাক্তার বিশ্বব্যাপী মহামারী নোভেল ‘করোনা ভাইরাস’ প্রতিরোধ ও সচেতন হওয়ার জন্য উপস্থিত অফিসার ফোর্সদের দিক-নির্দেশনা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

SatSunMonTueWedThuFri
    123
45678910
       
    123
45678910
11121314151617
       
এক ক্লিকে বিভাগের খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ